From
Subject
Time (UTC)
notification+zrdzzeivhcez@facebookmail.com
[ভালোবাসার কুষ্টিয়া] অবিসংবাদিতভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি...
2016-07-31 17:48:33
To: ভালোবাসার কুষ্টিয়া
From: notification+zrdzzeivhcez@facebookmail.com (sender info)
Subject:

[ভালোবাসার কুষ্টিয়া] অবিসংবাদিতভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি...


Received: 2016-07-31 17:48:33
  Oahad Sabuj posted in ভালোবাসার কুষ্টিয়া .       Oahad Sabuj July 31 at 11:46pm   অবিসংবাদিতভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান! বিপথগামী কিছু সেনা কর্মকর্তা কর্তৃক এক অপ্রত্যাশিত সেনা অভ্যুত্থানের ফলে সমাপ্ত হয় বাংলাদেশের এক স্বর্ণোজ্জ্বল অধ্যায়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট, বাঙালির ইতিহাসের একটি কালো অধ্যায়। যে মানুষটি বাংলার মানুষকে স্বাধীনতার স্বাদ পাইয়ে দিলেন, সেই মানুষটিই তাঁর স্বজাতির হাতে নৃশংসভাবে খুন হলেন। আর তাই, আগস্ট শুধুই একটি মাস নয়; আগস্ট বাঙালি জাতির এক অমর শোকগাথা। শোকের মাস আগস্ট এর পুরোটা জুড়ে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে Kushtia Bangabandhu Parishad. এ কর্মসূচির আওতায় আগামীকাল ১ আগস্ট সকলের জন্য উন্মুক্ত একটি শোক র‌্যালি আয়োজন করা হয়েছে। র‌্যালিটি ১ আগস্ট বিকেল ৪:৪৫টায় ’বঙ্গবন্ধু মোড়’ (শিশির বেকারির সামনে) থেকে শুরু হয়ে পাবলিক লাইব্রেরিতে গিয়ে শেষ হবে। সকলকে যথাসময়ে র‌্যালি শুরুর স্থানে হাজির হয়ে এ শোক র‌্যালিতে অংশগ্রহণের আমন্ত্রণ রইলো।.... #শোক_হোক_শক্তি   Like Comment    
   
 
   Facebook
 
   
   
 
Oahad Sabuj posted in ভালোবাসার কুষ্টিয়া.
 
   
Oahad Sabuj
July 31 at 11:46pm
 
অবিসংবাদিতভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান!
বিপথগামী কিছু সেনা কর্মকর্তা কর্তৃক এক অপ্রত্যাশিত সেনা অভ্যুত্থানের ফলে সমাপ্ত হয় বাংলাদেশের এক স্বর্ণোজ্জ্বল অধ্যায়।
১৯৭৫ সালের ১৫ আগস্ট, বাঙালির ইতিহাসের একটি কালো অধ্যায়। যে মানুষটি বাংলার মানুষকে স্বাধীনতার স্বাদ পাইয়ে দিলেন, সেই মানুষটিই তাঁর স্বজাতির হাতে নৃশংসভাবে খুন হলেন।
আর তাই, আগস্ট শুধুই একটি মাস নয়; আগস্ট বাঙালি জাতির এক অমর শোকগাথা।
শোকের মাস আগস্ট এর পুরোটা জুড়ে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে Kushtia Bangabandhu Parishad.
এ কর্মসূচির আওতায় আগামীকাল ১ আগস্ট সকলের জন্য উন্মুক্ত একটি শোক র‌্যালি আয়োজন করা হয়েছে। র‌্যালিটি ১ আগস্ট বিকেল ৪:৪৫টায় ’বঙ্গবন্ধু মোড়’ (শিশির বেকারির সামনে) থেকে শুরু হয়ে পাবলিক লাইব্রেরিতে গিয়ে শেষ হবে।
সকলকে যথাসময়ে র‌্যালি শুরুর স্থানে হাজির হয়ে এ শোক র‌্যালিতে অংশগ্রহণের আমন্ত্রণ রইলো।....

#শোক_হোক_শক্তি
 
Like
Comment
 
 
   
   
 
View on Facebook
   
Edit Email Settings
 
   
   
Reply to this email to comment on this post.
 
   
   
 
This message was sent to deleted@email-fake.pp.ua. If you don't want to receive these emails from Facebook in the future, please unsubscribe.
Facebook, Inc., Attention: Community Support, Menlo Park, CA 94025